কুমিল্লায় পূর্ব শত্রুতার জেরে যুবক খুন বাড়িঘর ভাংচুর-হামলা-পাল্টা হামলায় আহত ৩ পুলিশ

বুড়িচং প্রতিনিধি ।।

পূর্ব শত্রুতার জের ধরে আশরাফুল ইসলাম শান্তকে পিটিয়ে আহত করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। কুমিল্লা ব্রাহ্মনপাড়া উপজেলার নাগাইশ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম শান্ত নাগাইশ গ্রামের মাহবুব হাসানের ছেলে।

এদিকে আশরাফুলের মৃত্যুর খবর এলাকায় পৌছালে বিষয়টিকে গুজব বলে আবারো নিহত আশরাফুলদের বাড়ীতে হামলা করে প্রতিপক্ষের লোকজন। এ সময় অন্তত ২০ টি ঘর ভাংচুর করা হয় ও দূবৃর্ত্তদের হামলায় ৩ জন পুলিশ আহত হয়।

স্থানীয়রা জানান, গত বছর ২৯ ডিসেম্বর খালে মাছ ধরাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। ওই সময় সংঘর্ষে মোসলেম উদ্দিন নামে একজন মারা যায়। ওই ঘটনার জের ধরে রবিবার সকালে বাড়ির পাশে টেটা বল্লম ছেনি নিয়ে আশরাফুলের উপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় তাকে কুপিয়ে আহত করা হয়।

পরে স্থানীয়রা প্রথমে উদ্ধার করে ব্রাহ্মনপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ওই দিনই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সোমবার দিনভর চিকিৎসাধীন শেষে আশরাফুলের অবস্থা আরো খারাপ হয়। মঙ্গলবার সকালে তাকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় আশরাফুলের।

এদিকে বাড়ীঘরে হামলা ও পুলিশ আহতের বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মনপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা।

তিনি জানান, ঘটনা শুনে অতিরিক্ত পুলিশ সুপার শাহিরিয়ার মোহাম্মদ মিয়াজীসহ অন্যান কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। হামলায় তিনজন পুলিশ সদস্য আহত হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত হয়েছে। তবে আবারো হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটার আশংকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!